GM MEDIA

ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন কাউন্সিলর রবি শংকর


স্নেহেন্দু বিকাশ,
ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন পাইকগাছার পৌর কাউন্সিলর রবি শংকর মন্ডল এ মুহুর্তে অনেকটা সুস্থ্য আছেন। আগামী মঙ্গলবারে তার ডান পায়ে অস্ত্রাপচার করা হবে বলে সংশ্লিষ্ঠরা জানিয়েছেন।

ইতোমধ্যে তার বাম হাতের অপারেশন ভালভাবে সম্পন্ন হয়েছে। রবি শংকর এই হাসপাতালের ৩ তলার বি- ওয়ার্ডে জি-৫৯নং কেবিনে ভর্তি রয়েছে। রবিবার সকালে ২য় দফায় রবি শংকরের সাথে কথা হলে দ্রুত আরোগ্যোর জন্য সে তার নির্বাচনী এলাকাসহ উপজেলা বাসির কাছে আশীর্বাদ কামনা করেছেন। এ সময় তার পরিবারের অনেকেই কাছে ছিলেন । 

রবির বন্ধু মহল ও পারিবারের সদস্যরা জানান, এ হাসপাতালে ভর্তি জটিলতায় পড়লে তা সমাধানে কেন্দ্রীয় বিএমএ'র দপ্তর সম্পাদক ও খুলনা জেলা আ'লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোহাঃ শেখ শহীদ-উল্লাহ'র ভুমিকার কথা উল্লেখ করেন । 

উল্লেখ্য গত ১৯ ডিসেম্বর মঙ্গলবার মটরসাইকেল যোগে সাবেক ছাত্রলীগ নেতা বন্ধু উজ্জ্বলকে নিয়ে রবিশংকর ব্যবসায়িক কাজে ভোমরা স্থল বন্দরে পৌছে একটি চায়ের দোকানে দু বন্ধু চা পান করা অবস্থায় ভারতীয় একটি পাথর বোঝাই ঘাতক ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে চাপা পড়ে ঘটনাস্থলে উজ্জ্বল নিহত হয় ও রবিশংকর সহ স্থানীয় আরো দু ব্যক্তি মারাত্নকভাবে আহত হন। 

রবি আজও জানেনা তাঁর ঘনিষ্ঠ বন্ধু উজ্জ্বলের কি অবস্থা হয়েছে!

No comments

Powered by Blogger.