GM MEDIA

ওয়ালটন টিভি নিয়ে এলো দেশের প্রথম বড় পর্দার মাল্টিটাচ কম্পো

দেশের শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠান ওয়ালটন উদ্ভাবন করেছে মাল্টি-টাচ সুবিধা সম্বলিত বড় পর্দার কম্পো-টিভি। 
গ্রাহকরা বড় পর্দায় হাতের স্পর্শেই নিয়ন্ত্রণ করতে পারবেন এই টিভির সব ফাংশন। এছাড়াও বড় পর্দায় লেখার জন্য ডিজিটাল বোর্ড হিসেবে অথবা অফিসে বা বাসায় প্রেজেন্টেশনের স্ক্রীন হিসেবেও এটি ব্যবহার করা যাবে। 
এটিতে ফেসবুক, ভাইবারসহ বিভিন্ন  সোস্যাল, কমিউনিকেশন, বিজনেস অথবা এন্টারটেইনমেন্ট অ্যাপস চালানোর সুবিধাও রয়েছে। ভিডিও চ্যাটিংসহ টাচ-গেম প্রেমীদের জন্য রয়েছে বড় পর্দায় গেমিং এর সুযোগ। 
নতুন এই উদ্ভাবনী প্রযুক্তির পরিচিতি উপলক্ষে গত বুধবার রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে ‘ইনট্রোডিউসিং অ্যান্ড ডিজাইন অ্যাওয়ার্ড-২০১৭’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
অনুষ্ঠানে ওয়ালটনের অতিরিক্ত পরিচালক এবং টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তফা নাহিদ হোসেন কম্পো-টিভির স্পেশাল টেকনিক্যাল ও মেকানিক্যাল দিকগুলো তুলে ধরেন। বাংলাদেশে বড় পর্দার মাল্টিটাচ কম্পো-টিভি ওয়ালটনই প্রথম তৈরি করলো বলে অনুষ্ঠানে জানান তিনি।
অনুষ্ঠানে দেশের টেলিভিশন খাতে উদ্ভাবনী ও অসাধারণ ডিজাইনের টেলিভিশন নিয়ে আসায় আরএন্ডডি বিভাগকে ‘ডিজাইন অ্যাওয়াড-২০১৭’ এর ক্রেস্ট প্রদান করেন ওয়ালটন কর্তৃপক্ষ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (মার্কেটিং) এমদাদুল হক সরকার, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর ড মো. সাখাওয়াৎ হোসেন, ওয়ালটন প্লাজা সেলস অ্যান্ড ডেভলপমেন্ট বিভাগের চীফ মার্কেটিং অফিসার মো. নিয়ামুল হক, টেলিভিশন আরএন্ডডি বিভাগের অ্যাডিশনাল ডিরেক্টর ফরহাদ হাসান মামনুন ও হাবিব ইফতেখার আলম, আরএন্ডডি (ইলেকট্রনিক্স) বিভাগের ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মো. সাজেদুর রহমান, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মারুফ হাসান, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌসসহ ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা । 

No comments

Powered by Blogger.