GM MEDIA

ঘন কুয়াশায় ঢাকায় বিমান চলাচল সাময়িক বন্ধ

 ঢাকা বিমান
ঘন কুয়াশার কারণে যে কোনো ধরনের দুর্ঘটনা এড়াতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান চলাচল সাময়িক বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। মঙ্গলবার দিনগত রাত ১২টার পর থেকে একাধিক ফ্লাইট উড্ডয়ন এবং অবতরণে ব্যর্থ হয়। এতে করে কয়েকটি এয়ারলাইন্সের যাত্রীদের হোটেলে রাখা হয়েছে এবং বাকীরা বিমানবন্দরেই অপেক্ষা করছেন বলে জানা গেছে।  
আজ বুধবার (২০ ডিসেম্বর) সকাল পর্যন্ত আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটের মোট ১১টি ফ্লাইট ডিলে হয়েছে। যার মধ্যে জেদ্দা থেকে ছেড়ে আসা সৌদি এয়ারলাইন্সের এসভি-৮০২ ফ্লাইটটি কলকাতায় অবতরণ করেছে। এটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রাত ১টায় অবতরণ করার কথা ছিল। এছাড়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০৯৬ ফ্লাইটটি উড্ডয়ন করেনি। একইভাবে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে ঢাকা ছাড়ার কথা ছিল এমন ৮টি বিমান উড্ডয়ন করতে পারেনি। 
সিভিল এভিয়েশনের ডিউটি সিকিউরিটি অফিসার মো. তারিখ আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, কুয়াশার কারণে মঙ্গলবার রাত ১২টা থেকে সব ফ্লাইট ওঠা নামা বন্ধ ঘোষণা করা হয়েছে। রোদ উঠলে এবং কুয়াশা কমলে বিমান চলাচল ফের স্বাভাবিক হবে।

No comments

Powered by Blogger.